কুমিল্লা সিটি কর্পোরেশন
সেবা প্রদান প্রতিশ্রুতি (Citizen’s Charter)
৪) আপনার কাছে আমাদের প্রত্যাশা
আপনার কাছে আমাদের প্রত্যাশা:
ক্রমিক |
প্রতিশ্রুত/ কাঙ্খিত সেবা প্রাপ্তির লক্ষ্যে করণীয় |
১ |
চাহিত তথ্য সম্বলিত সম্পূর্ণ আবেদনপত্র জমা প্রদান |
২ |
আবেদনপত্র এবং চাহিত কাগজপত্র একীভূত করে নির্দিষ্ট স্থানে জমা প্রদান |
৩ |
বর্ণিত/উপস্থাপিত প্রক্রিয়ায় নির্ধারিত ফি পরিশোধ করা |
৪ |
সাক্ষাতের জন্য নির্ধারিত সময়ের পূর্বেই উপস্থিত থাকা |
৪। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবগত করুন।
ক্র. নং |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে। |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) |
নাম: জনাব মো: ছামছুল আলম পদবি:প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব), কুমিল্লা সিটি কর্পোরেশন ফোন: ০১৭১২-৭৮৯৭১০ ই-মেইল: samsul22bcs@gmail.com |
০৩ (তিন) মাস
|
২ |
অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে। |
আপিল কর্মকর্তা |
নাম: মোহাম্মদ শামীম আলম পদবি: যুগ্মসচিব (পলিসি সাপোর্ট অধিশাখা) ফোন: ০১৭১৬-০৯২৮৮৮ ই-মেইল: psbr@lgd.gov.bd |
০১ (এক) মাস
|
৩ |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে। |
মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
মন্ত্রিপরিষদ বিভাগ |
০৩ (তিন) মাস |
প্রকাশের তারিখ: December, 2020